আশেকিয়ান চশমা কনটেস্ট প্রতিযোগিতা ২০২০এর ফলাফল প্রকাশ

শাকিল আহম্মেদ শিহাবঃ

জামালপুর জেলার সর্বোচ্চ বিদ্যাবিদ সরকারী আশেক মাহমুদ কলেজের

প্রাক্তন ছাত্র/ছাত্রীদের অংশগ্রহন মূলক আশেকিয়ান চশমা কনটেস্ট প্রতিযোগিতা ২০২০অনুষ্ঠিত হয় । এই প্রতিযোগীতায় প্রাক্তন ও বর্তমান  ছাত্র/ছাত্রী সহ শিক্ষকগন অংশগ্রহন করেন । আশেকিয়ান চশমা কনটেস্ট গত ১৫ থেকে ২০ জুন পর্যন্ত  সকলেই অংশগ্রহন করেন ।  সোমবার আশেকিয়ান চশমা কনটেস্ট প্রতিযোগিতা ২০২০এর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয় । প্রতিযোগিতায় দুইটি ক্যাটাগরিতে মোট ১২ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। আশেকিয়ান গ্রুপের  অন্যতম এডমিন সদস্য ও সরকারি আশেক মাহমুদ কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মেধামী ছাত্র অনন্ত মেহেদী জানান   ৫ দিনে ১ হাজার ১শ ৮৫ জন প্রতিযোগী আশেকিয়ান চশমা কনটেস্টে অংশগ্রহন করেন, যার মধ্যে ১ হাজার ১শ ২৫ পুরুষ আর ৬০ জন নারী। ফলে প্রথমে ২ জন পুরুষ ও ২ জন নারীকে বিজয়ী ঘোষণা করার কথা ছিলো, তাই প্রত্যাশার চেয়ে বেশী আশেকিয়ান প্রতিযোগী  এই প্রতিযোগীতায় অংশগ্রহন করায় এডমিন প্যানেল সিদ্ধান্ত পরিবর্তন করে বিজয়ীদের দুইটি ক্যাটাগরিতে ভাগ করেন। বিচারক কমিটি  যাচাই বাছাই শেষে দুইটি ক্যাটাগরিতে মোট ১২ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষনা করে বিচারক। আশেকিয়ান সিনিয়র সেলিব্রেটি ক্যাটাগরিতে মোট ৪ জনকে বিজয়ী ঘোষণা করা হয়, যার মধ্যে ২ জন পুরুষ, ২ জন নারী। ১ম হয়েছেন সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ ও প্রাক্তন শিক্ষার্থী প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী এবং ২য় হয়েছেন কলেজর প্রাক্তন শিক্ষার্থী বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ফারহান আহমেদ। মেয়েদের মধ্যে  ১ম হয়েছে  জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের ক্লিনিক্যাল বায়োক্যামেস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা: সৈয়দ শাহীনা সোবহান মিতু এবং ২য় হয়েছে সৌদি আরবের একটি হাসপাতালের রেডিয়োলজিস্ট ডা: শামীমা সোবহান সেতু।

আশেকিয়ান রাইজিং স্টার ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয় মোট ৮ জনকে, যার মধ্যে ৫ জন পুরুষ ও ৩ জন নারী ।  পুরুষদের মধ্যে ১ম হয়েছে  যাকারিয়া লাবন,২য় হয়েছে  মহসিন আলী, ৩য় হয়েছে সাইদুর রহমান,৪র্থ হয়েছে  ফেরদৌস হাসান জীম ও  ৫ম হয়েছে  মো: মাহাদী হাসান। নারীদের মধ্যে ১ম হয়েছে ফারজানা আক্তার, ২য় হয়েছে নাসরিন সুলতানা নিপু, ৩য় হয়েছেন লায়লাতুল জান্নাত রিমু ।

তিনি আরো বলেন অংশগ্রহনকারী সকল প্রতিযোগী ও বিজয়ীদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। পরবর্তীতে আরো বিভিন্ন আয়োজন থাকবে সকল আশেকিয়ানদের জন্য, প্রত্যাশা করি চশমা কনটেস্টের মত সব আয়োজনে আন্তরিকভাবে পাশে থাকবে সকল আশেকিয়ান ছাত্র/ছাত্রীরা ।

আশেকিয়ান চশমা কনটেস্ট প্রতিযোগিতা ২০২০ পরিচালনা করেন সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক এস.এম হেদায়েত লিটন, মোঃ জামিনুল ইসলাম, প্রাক্তন শিক্ষার্থী মোঃ আল-আমীন হোসেন, মো: আশরাফুল আলম, কাইয়ুম মিশেল, নওশিন নানজুম ও অনন্ত মেহেদী।

One Reply to “আশেকিয়ান চশমা কনটেস্ট প্রতিযোগিতা ২০২০এর ফলাফল প্রকাশ”

  1. আশেকিয়ান গ্রুপের এডমিন প্যানেলের পক্ষ থেকে ধন্যবাদ জানাই জামালপুর টাইমসর প্রকাশক ও সম্পাদক মহোদ্বয়কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *