সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তায় এম মঞ্জুরুল মোর্শেদ তরফদার সোহেল এগিয়ে

শাকিল আহম্মেদ শিহাব: জামালপুর জেলার সরিষাবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি এম মঞ্জুরুল মোর্শেদ তরফদার সোহেল জনসংযোগ ও সাধারণ মানুষের পাশে থেকে ব্যস্ত সময় পার করছেন।

এ ব্যাপারে তিনি জামালপুর টাইমসকে জানান, ” সরিষাবাড়ী পৌরসভার মানুষ আমাকে ঘিরে যারা স্বপ্ন দেখছেন তাদের স্বপ্ন গুলো বাস্তবায়নে আমাকে ব্যস্ত সময় পার করতে হচ্ছে। ” বিশেষ করে নিজ উদ্যোগে পৌরসভায় যে উন্নয়ন ও কল্যান, সেবাধর্মী ও সংস্কারমুলক কাজের মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সাধারন ভোটারের প্রত্যাশা“সুদক্ষ, ত্যাগী কর্মীবা বান্ধব সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে সোহেল তরফদারের কোন বিকল্প নাই।” সোহেল তরফদার বলেন, “মানুষের ভালবাসা পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার, আর এই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই।”সাধারন নাগরিক সুবিধা সুনিশ্চিত করে পৌরসভার সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে নিয়ে আসা, সরিষাবাড়ী পৌরসভাকে একটি দুর্নীতিমুক্ত স্বায়ত্তশাসিত ১ম শ্রেণির মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা, আলোকিত শহর করে তোলা, আধুনিক ড্রেনেজ ব্যবস্থাসহ উন্নত সড়ক বিনির্মাণ করা, জনকল্যাণমুলক নগরী বিনির্মাণে বিভিন্ন সীমাবদ্ধতা চিহ্নিত করে কর্মপরিকল্পনা অনুযায়ী কাজ করার কথা উল্লেখ করেন তিনি।
আমরা যদি উদ্যোগী হয়ে প্রসারিত দৃষ্টিভঙ্গ এবং ইতিবাচক মনোভাব নিয়ে এ শহর বিনির্মাণে অংশগ্রহণ করি তবে অবশ্যই এই শহরে বহু দৃশ্যমান পরিবর্তন আসবে, পরবর্তী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য সরিষাবাড়ী শহর গড়ে উঠবে যার নেতৃত্বে থাকবে জনগণ, আমি তাদের সাথে থাকতে চাই।”

এছাড়াও তিনি মাদক ও সন্ত্রাস নির্মূল, জুয়া, কিশোর অপরাধ, নৈতিক ও সামাজিক অবক্ষয় রোধে কাজ করতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। আগামী পৌরসভা নির্বাচনে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *