বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

জামালপুরে সোলার হোম সিস্টেম বিতরনের শুভ উদ্বোধন

ইয়ামিন মিয়া
”শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ”এই পতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের বকশিগঞ্জ উপজেলায় ১৮-১৯ অর্থ বছরের টি আর,কাবিটার আওতায় সোলার হোম সিস্টেম বিতরনের শুভ উদ্বোধন হয়েছে।
গত বৃহস্পতিবার বিকালে উপজেলার হল রুমে বকশিগঞ্জ উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত শুভ উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।বকশিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর ১ আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ।
বকশিগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান মাহবুব খান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বকশিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রৌফ তালুকদার,বকশিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম,বকশিগঞ্জ উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী বিন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আজ ৮শত ৬৮টি পরিবারের মধ্যে সোলার বিতরন করা হবে।বিদ্যুতের অভাবে অনেক ছেলে-মেয়ের লেখা পড়া বিঘ ঘটে,আজকের সুবিধাভোগি পরিবার গুলো বিদ্যুতের অভাব থেকে মুক্তি পেল।আমরা কিছু দিনের মধ্যেই এই উপজেলায় ১শতভাগ বিদ্যুতায়ন করবো ইনশাল্লাহ।আজকের শিশু আগামী দিনে দেশের সম্পদ হিসাবে গড়তে হলে শিক্ষার বিকল্প নেই।তাই আসুন আমরা জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের জন্য স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা করি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*