বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

নির্মানাধীন ঝুঁকি পূর্ণ ভবনে ইসলামপুর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর!

ওসমান হারুনী: নেই কোন সাইন বোর্ড,ব্যাক্তি মালিকানা নির্মানাধীন ঝুঁকি পূর্ণ ভবনে কার্যক্রম চলছে ইসলামপুর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের। ফলে সংশ্লিষ্ঠ দপ্তরের কার্যক্রমের সাথে জরিতদের প্রতিকর্ম দিবসে নির্মাণাধীন সিরির রেলিং বিহীন ভবনে জীবনে ঝুকিঁ নিয়ে অফিসে উঠতে হচ্ছে।

বিশেষ করে ভবনটি’র ঝুকিঁপূর্ণ সিরি বেয়ে ছয়তলায় উঠে মহিলা বিষয়ক অধিদপ্তরের “উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ”নামে একটি প্রকল্পের প্রশিক্ষনার্থীদের যাতায়াতের জীবনের চরম ঝুঁকিতে পড়েছেন। সরেজমিনে ভবনটি’তে অবস্থিত সরকারের গুরুত্ব পূর্ণ এ অফিসটি পরিদর্শনে দেখা গেছে,নির্মানাধীন ঝুঁকি পূর্ণ ভবনে ২য় তলা কয়েকটি কক্ষে চলছে মহিলা বিষয়ক অধিদপ্তরের কার্যক্রম আর রেলিং বিহীন সিরি বেয়ে ছয়তলা ৭হাজার টাকায় ভাড়া নিয়ে চলছে একই অধিদপ্তরের প্রকল্পের কার্যক্রম।

প্রকল্পের প্রশিক্ষনার্থী কারুন্নাহার,আনজিনা,আরিফা,শিখা মনিসহ প্রশিক্ষনার্থীরা জানান,জীবনের ঝুকিঁ নিয়ে তাদের উপরে উঠে প্রশিক্ষণ নিতে হচ্ছে। এ ব্যাপারে ইসলামপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন্নেছা জানান,প্রশিক্ষনার্থীদের ছয়তলা উঠতে সমস্যাসহ আমাদের সমস্যা হচ্ছে। সিরির প্লাস্টার ও ভবনের কাজ চলছে। এ ব্যাপারে ভবনের মালিককে আমরা বিষয়টি অবহিত করেছি। নিচে আমাদের অফিসের ব্যাবস্থা করার জন্য।

অন্যদিকে ইসলামপুর কোট বিল্ডিং থেকে হঠাৎ করে সরকারে এ গুরুত্বপুর্র্ণ অফিসটি’র কার্যক্রম কোন সাইন বোর্ড বা ঠিকানা না নিয়েই আন্ডার গ্রাউনে নির্মানাধীন ঝুঁকি পূর্ণ ভবনে অফিসটি’র স্থানান্তর ও অফিসের কার্যক্রম নিয়ে নানান গুনজন চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*