বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

নৌকার মাঝি হতে চান এমদাদ

বিল্লাল হোসেন মন্ডল,নিজস্ব প্রতিনিধি ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে শুরু হয়েছে তোরজোড়। ফেব্রুয়ারি মাসে তফশিল আর মার্চে নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশনের এমন ঘোষনায় নড়েচড়ে বসেছেন বকশীগঞ্জ উপজেলায় আ’লীগের সম্ভাব্য চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী। তারা দলের নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য জেলা,উপজেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতাদের সাথে যোগাযোগ রাখছেন। এছাড়া সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীর সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্রথম বারের মতো দলীয় প্রতীকে উপজেলা নির্বাচনে কে হচ্ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তা নিয়ে চলছে নানা হিসাব নিকাশ। তবে চেয়ারম্যান পদে ব্যাপক আলোচনায় রয়েছেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ এমদাদুল হক এমদাদ।

জানাগেছে,কোহিনুর এমদাদ এগ্রো প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এমদাদুল হক এমদাদ দীর্ঘদিন যাবত এলাকায় সামাজিক ও উন্নয়ন মুলক কর্মকান্ড চালিয়ে আসছেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থীর সাথে পাল্লা দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অল্প ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন। ওই নির্বাচনের পর তিনি সব সময় জনগনের সুখে দুখে পাশে থেকেছেন। এলাকায় মসজিদ,মাদ্রাসাসহ শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান, হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরনসহ বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কর্মকান্ড অব্যহত রেখেছেন। যে কারনে এলাকায় তিনি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবে পরিচিত। বিশিষ্ট ব্যবসায়ী সৎ,নিষ্ঠাবান মিষ্টভাষী এমদাদুল হক এমদাদ সাধারণ ভোটারদের মনে জায়গা করে নিয়েছেন। তাকে নিয়ে ভোটারদের মাঝে চলছে সর্বত্র আলোচনা।

তৃনমূল ভোটারদের দাবি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিশিষ্ট ব্যাবসায়ী এমদাদুল হক এমদাদকে নৌকার মনোনয়ন দেয়া হলে জয় শতভাগ নিশ্চিত। নৌকার মনোনয়ন পেলে তার সাথে প্রতিদ্বন্ধীতা করার মত কোন প্রার্থীও পাওয়া যাবেনা বলে দাবি তাদের।

এই প্রসঙ্গে আলহাজ¦ এমদাদুল হক এমদাদ বলেন,দীর্ঘদিন যাবত এলাকার মানুষের সুখে দুখে পাশে রয়েছি। জনগনের দাবির প্রেক্ষিতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আমি। তৃনমূলে জনপ্রিয়তা যাছাই বাছাই করে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে নির্বাচন করবো। মনোনয়ন পেলে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে নিয়ে নৌকার জয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*