বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

নরুন্দিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

জামালপুর সদর উপজেলার নরুন্দি বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জামালপুর শাখা কর্তৃক অভিযান পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক অরিফুল ইসলাম এর নেতৃত্বে অভিযানে জেলা বাজার কর্মকর্তা হাবিল উদ্দিন, জেলা স্যানেটারী ইন্সপেক্টর অমলেশ দে সরকার, জামালপুর পুলিশ লাইন্সের নায়েক খুশি মোদন রায় ও সঙ্গীয় ফোর্স অংশ নেয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর অধীনে নরুন্দি বাজারে অভিযান পরিচালনা করে মুক্তা হোটেলের মালিক আবুল হোসেন, সোহাগ হোটেলের মালিক সোহাগ মিয়া, শাহ্পরান হোটেলের মালিক দুদু মিয়াকে অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য তৈরি ও পরিবেশন, মেয়াদ উত্তীর্ণ কোমল পানি বিক্রিসহ নানা অনিয়ম পাওয়ার কারণে সর্বমোট ৬হাজার ৫শ টাকা জরিমানা করেন।

এছাড়াও মিষ্টির দোকান গুলোতে মিষ্টির প্যাকেটের ওজন বেশি থাকায় তাদেরকে সতর্ক করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জামালপুরের কর্মকর্তাবৃন্দ। পরে ব্যবসায়ীসহ স্থানীয় নাগরিকদের জনসচেতনার লক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে, ২০০৯ এর অধীনে অভিযোগ দায়ের এবং অপরাধ ও দন্ডের বিধান সম্বলিত লিফলেট বিতরণ করেন অভিযান পরিচালনাকারীরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*