বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

দেওয়ানগঞ্জ নিরাপদ সড়ক কর্মসূচীর উদ্বুদ্ধকরণ প্রশিক্ষণ ও র‌্যালি অনুষ্ঠিত

বিল্লাল হোসেন মন্ডল,নিজস্ব প্রতিনিধি ॥
‘ট্রাফিক আইন মেনে চলুন, ফুটপাত দখল করা থেকে বিরত থাকুন, রাস্তা, ড্রেন ও ফুটপাতে মালামাল রাখবেন না, গাড়ি চালানো অবস্থায় মোবাইল ফোনে কথা বলা থেকে বিরত থাকুন, রাস্তা পারাপারে সচেতন থাকুন, বেপরোয়া গতিতে গাড়ি চালাবো না, দূর্ঘটনার কবলে পড়ব না, প্রতিদিন হোক নিরাপদ দিন, সড়ক দূর্ঘটনাকে বিদায় দিন’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার আয়োজনে নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেড ডেভেলপমেন্ট প্রজেক্ট (নবিদেপ) সহযোগিতায় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী এবং টিওটি গ্রপের সদস্যদের নিয়ে নিরাপদ সড়ক কর্মসূচীর উদ্বুদ্ধকরণ প্রশিক্ষণ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে পৌর কার্যালয় থেকে র‌্যালি বেরহয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন শেষে পৌরসভা হলরুমে পৌর মেয়র শাহনেয়াজ শাহান শাহ এর সভাপতিত্বে প্রশিক্ষণ শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন. ঢাকা নবিদেপ এর উপ-প্রকল্প পরিচালক আনোয়ার হোসেন। পৌর সচিব হাফিজুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন. প্রকল্প পরিচালক নবিদেপ এলজিডি আবু মুহাম্মদ শাহরিয়া, নবিদেব ময়মনসিংহ এলজিডির উপ-প্রকল্প পরিচালক মিজানুর রহমান শেখ, দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম আমিনুল হক। উপস্থিত ছিলেন. কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা প্রসন্ন চন্দ্র সরকার, নুরে আলম সিদ্দিকী জুয়েল, মামুনুর রশিদ মামুন, আক্কাস আলী, বাদল মিয়া, আঃ মান্নান, আঃ মালেক, শেখ মাসুদ, সেলিনা আক্তার, আছমা বেগম, শাহিনা বেগম, নবিদেব প্রকল্পের কনসালটেন্টবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*