বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

জামালপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

জামালপুরে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণ করছে রাসেল (২৪) নামের এক বখাটে। এ ঘটনায় এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। শিশুটির বাবা আটোরিকশার চালক। ধর্ষিতা শিশু কম্পপুরের একটি কিন্ডার গার্টেন স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) রাত ৮টার দিকে শহরের কম্পপুর গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। স্কুলছাত্রীর বয়স ছিলো ১১ বছর।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বৃহস্পতিবার রাত ৮টায় স্কুলে কোচিং ক্লাস শেষে বাড়ি ফেরার পথে রাসেল (২৪) ও নয়ন (২১) নামে দুই বখাটে মুখ বেঁধে তুলে নিয়ে পার্শ্ববর্তী ধান ক্ষেতে নিয়ে যায়। সেখানে নয়ন হাত-পা মুখ চেপে ধরে রাসেল ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে ধর্ষক রাসেলকে হাতেনাতে আটক করে। সহযোগী নয়ন পালিয়ে যায়। পরে স্থানীয়রা সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে রাসেলকে গ্রেফতার করেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছিমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, ধর্ষক রাসেলকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সূত্র: পূর্ব পশ্চিম।   






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*