বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

শেরপুরের ঝিনাইগাতীতে মাদ্রাসায় অগ্নিকান্ডে শিক্ষার্থীদের মালামাল পুঁড়ে ছাঁই

মোঃসুলতান হোসাইন,শেরপুর প্রতিনিধিঃ
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার খৈলকুড়া গ্রামের নাদিয়াতুল কোরআন ও নূরানী হাফিজিয়া মাদ্রাসায় ১৯ জানুয়ারী শনিবার ফজর নামাজের পরেই এক ভয়াবহ অগ্নিকান্ডে শিক্ষার্থীদের আসবাবপত্র,পাঠ্যপুস্তক সহ প্রয়োজনীয় মালামাল পুঁড়ে ছাঁই হয়ে যায়।
অগ্নিকান্ডের খবর পেয়ে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল হাসান, সাবেক ছাত্রলীগের সভাপতি ফারুখ আহাম্মেদ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
এলাকাবাসী জানায় শনিবার ফজর নামাজের জন্যে প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা মসজিদে নামাজ আদায় করতে গেলে এই সুযোগে উৎপেতে থাকা  কে বা কারা র্দূবুত্তরা আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তৎক্ষনাত আশপাশের লোকজন ও ঝিনাইগাতী ফায়ার সার্ভিস ইষ্টেশন আগুন নিয়ন্ত্রনে আনে। মাদ্রসার মুহতামিম আশ্রাফুল ইসলাম জানান অগ্নিকান্ডের ফলে মাদ্রসার শিক্ষার্থীদের প্রায় ২ লাখ টাকার মালামাল  ক্ষতি সাধিত হয়েছে। ফজর নামাজের সময় পরিকল্পিত ভাবে অগ্নিপাতের ঘটনাটি ঘটে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের ৫০টি কম্বল ও উপজেলা চেয়ারম্যান লেপ তোষক,বালিশ প্রদান করেছেন। পরবর্তীতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থী ও প্রতিষ্ঠানকে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*