বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন পাইক সড়কের উদ্বোধন করলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসির উদ্দিন পাইকের নামে কার্তিকপুর বাজার-সখিপুরের সড়কের নামকরণ করা হয়েছে।

শুক্রবার সকালে এর নামফলক উন্মোচন করে উদ্বোধন করেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধারাও ভাল থাকে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের আমলেই সবচেয়ে বেশি সম্মানিত হয়েছেন মুক্তিযোদ্ধারা। তাদেরকে বিভিন্নভাবে সম্মানিত করাসহ সম্মানী ভাতা বৃদ্ধি করা হয়েছে।

এছাড়াও এ অঞ্চলের প্রতিটি সড়কে একজন করে মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হবে। বঙ্গবন্ধু ও আওয়ামীলীগের নেতৃত্বেই বাংলাদেশ স্বাধীন হয়েছিল। তাই মুক্তিযোদ্ধাদের কল্যাণে যা যা প্রয়োজন তা করা হবে।

পরে তিনি নড়িয়ার মুলফৎগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদান প্রদান করেন। এছাড়াও উপমন্ত্রী এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরির্দশন করেন। এসময় তিনি বলেন, সকল দূর্যোগ-দূর্বিপাকে জননেত্রী শেখ হাসিনার সরকার এদেশের মানুষের পাশে ছিল, আছে, আগামীতেও থাকবে।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, ওহাব বেপারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, আক্তারুজ্জামান জুয়েল, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী প্রমূখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*