বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

জামালপুরবাসীর জন্য আমি আমার মন্ত্রীত্ব উৎসর্গ করলাম…….. স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

নিজস্ব প্রতিনিধি:স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, জামালপুরবাসীর জন্য আমি আমার মন্ত্রীত্ব উৎসর্গ করলাম, আপনারা জনগণ আমার মনিব আমি আপনাদের চাকর, আমি কথা দিলাম জামালপুরের সাতটি উপজেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সকল উন্নয়ন সবার আগে হবে এবং চলমান উন্নয়ন কার্মকান্ড দ্রুত বাস্তবায়নসহ সকল উপজেলায় সুষম উন্নয়ন করা হবে। জামালপুরে এসব কথা বলেন তিনি।

আজ শনিবার বিকালে জামালপুর সরকারী আশেক মাহমুদ কলেজ মাঠে জেলার ৫টি সংসদীয় আসনে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্যদের সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক ভূমি মন্ত্রী রেজাউল করিম হীরা, মির্জা আজম এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি,জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*