বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে ইসলামপুরে জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত

ইসলামপুর অফিস:জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে”উন্নয়ন আর আইনের শাসনের এগিয়ে যাচ্ছে দেশ” লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদ সভাকক্ষে জনসচেনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোঃ সায়েদুর রহমান খানের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন, বিশেষ জেলা ও দায়রা জজ জহুরুল কবীর, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জিল্লুর রহমান, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নবীনেওয়াজ খান লোহানী বিপুল, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেখ, জেলা বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, প্রমুখ।

অনুষ্ঠানে জেলার বিচার বিভাগের সকল সহকারী জজ ও চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারকবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ১২ ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সচিব, গ্রাম আদালত সহকারীসহ বিভিন্ন পর্যায়ের সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোঃ সায়েদুর রহমান খান সভাপতির বক্তব্যে বলেন, দেশের অসহায় দরিদ্র মানুষদের বিনা পয়সায় আইনের সহায়তা দেওয়ার জন্য বর্তমান সরকার লিগ্যাল এইড কার্যক্রম শুরু করেছেন।

তিনি প্রতিটি ইউনিয়নে লিগ্যাল এইড কমিটি গঠন ও জনসচেতনতা বৃদ্ধি করে সরকারের আইনী সহায়তা প্রাপ্তি নিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*