বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

শেরপুরের নালিতাবাড়ীতে আগুনে ভস্মিভুত ৯টি দোকান

মোঃ সুলতান হোসাইনঃশেরপুরের নালিতাবাড়ী পৌরশহরের নালিতাবাড়ী বাজারে শনিবার রাত ১ টায় আগুনে পুরে ভস্মিভুত হয়েছে ৯ টি দোকান। এতে ক্ষয় ক্ষতি হয়েছে প্রায় ৫০ লাখ টাকার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নালিতাবাড়ী বাজারের ব্রীজের পূর্বপার্শে ভুট্টোর চায়ের দোকান থেকে শনিবার রাত ১টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। তখন দোকানপাট সব ছিল বন্ধ। চায়ের দোকানের দু’পার্শে আগুন ছড়িয়ে পড়লে আনোয়ার হোসেনের মনোহরী(মুদি) দোকান, মোশারফ হোসেনের লেফ তুষকের দোকান, রহুল আমীন, আব্দুল কাদির, আব্দুস সালামের চা ও পিয়াজুর দোকান, সুজন, ভজনের সেলুন এবং বিল্লাল হোসেনের জুতার দোকান ভস্মিভুত হয়। নালিতাবাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের একটি টিম আড়াই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।
দোকানীদের দেওয়া তথ্যে জানা গেছে, আগুনে তাদের প্রায় ৫০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।
আগুনে ক্ষতিগ্রস্থ আনোয়ার হোসেন কালু জানান, ভুৃট্টোর চায়ের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে। তার দোকানে প্রায় ১৮ লাখ টাকার মালামাল ছিল। সব পুরে ছাই হয়ে গেছে। তাঁর একমাত্র অবলম্বন ছিল দোকানটি। সে পথে বসে গেছে।
মোশারফ হোসেন জানান, তার লেফ তুষকের দোকানে প্রায় ৮ লাখ টাকার মালামাল ছিল। সব ভস্মিভুত হয়ে গেছে।
ওয়ার্ড কাউন্সিলর জহুরুল হক জানান, এই দোকানীরা সবাই খুব গরিব। আগুনে তাদের সব শেষ হয়ে গেছে। এ অবস্থায় তাদের সকরারী সহায়তা একান্ত প্রয়োজন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*