বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

সরিষাবাড়ীতে বালি সন্ত্রসীদের দূর্গে প্রশাসনিক হানা

ইসমাইল হোসেন রাশেদ, সরিষাবাড়ী প্রতিনিধি:জামালপুরের সরিষাবাড়ীতে যমুনা নদীর বিভিন্ন স্থান থেকে অপরিকল্পিত অবৈধ ভাবে উওোলন করে আসছিলো প্রভাবশালি একটি মহল। যার ফলে হুমকির মুখে তি হচ্ছিল পানি-উন্নয়ন বোর্ডের কোটি কোটি টাকার প্রকল্প,তারাকান্দি -ভুয়াপুর ও ঢাকা মহাসড়ক সহ বিভিন স্থাপনা

বিধায় গত কাল দুপুরে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।এসময় দুইটি বালি ভর্তি ট্রাকটর একটি বাংলা ড্রজার মেশিন আগুন ধরিয়ে জ্বালিয়ে দেন।

ড্রেজার মেশিন ও এর বিভিন্ন যন্ত্রাংশ অকেজু করেন এবং তিনটি ট্রাকটর আটক করে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে রেখে যান। এসমইয় তার সাথে সরিষাবাড়ীর থানা ও তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ সংগিয় ফোর্স হিসাবে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম অভিযান শেষে সাংবাদিকদের জানান সরিষাবাড়ি উপজেলায় কোন প্রকার অবৈধ কার্যক্রম চলতে দেওয়া হবেনা ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*