বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

উন্নয়নের ধারাবাহিকতার জন্যই শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী-স্বাস্থ্য প্রতিমন্ত্রী

ইসমাইল হোসেন রাশেদ,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, ‘আমরা উন্নয়নের চ্যালেঞ্জ নিয়েছি। উন্নয়নের ধারাবাহিকতার জন্যই শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী।

আওয়ামী লীগ সরকার জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে সফল হয়েছে। এবারের লক্ষ্য দেশের প্রতিটি মানুষের দোড়গোড়ায় উন্নয়নের সুফল পৌঁছে দিতে দুর্নীতি নির্মূল করা।’

প্রতিমন্ত্রী তাঁর নিজ এলাকা জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে ময়দানে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকেলে গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান আবেগাপ্লুত কন্ঠে বলেন, ‘আমি কথা দিলাম, যে পবিত্র দায়িত্ব আপনারা কাঁধে তুলে দিয়েছেন, আমার জীবন দিয়ে হলেও তা রক্ষা করবো। জামালপুর জেলা ও সরিষাবাড়ী উপজেলাকে উন্নয়নের রোলমডেলে রূপান্তর করবো।’
গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক সফি সালেহ গেন্দা, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন ছানু, শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন তালুকদার খসরু প্রমুখ।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণির সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন, যুবলীগ সভাপতি একেএম আশরাফুল ইসলাম প্রমুখ।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সহ জনপ্রিয় কন্ঠ শিল্পি সালমা ও রিংকু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*