বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

নাগরপুরে যমুনা ও ধলেশ্বরী নদীর ভাঙন রোধে স্হায়ী বেড়িবাধ নির্মান করা হবে-পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম

 আমজাদ হোসেন রতন,টাংগাইল জেলা ব্যুরো প্রধানঃটাংগাইলের নাগরপুরে যমুনা ও ধলেশ্বরী নদীর তীর সংরক্ষন প্রকল্প কাজের পরিদর্শন করেছেন মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম।
তিনি আজ সোমবার সকালে চড় সলিমাবাদের ভূতের মোড়,ঘোনাপাড়া, পাকশা মাইজাল ও নলসন্ধ্যা এলাকার নদী সংরক্ষন কাজ পর্যবেক্ষন করেন। জনাব শামীম সাংবাদিকদের জানান, নদী ভাঙন বাংলাদেশের জন্য ভয়াবহ ও অন্যতম প্রধান সমস্যা। নদীর গতি প্রবাহ ঠিক রাখতে সমন্বিত পরিকল্পনা প্রয়োজন।
নাগরপুরের যমুনা ও ধলেশ্বরী নদীর ভাঙন রোধে ব্লক, বালির বস্তা ফেলা সহ স্থায়ী বেড়িবাধ নির্মান করার পরিকল্পনা সরকারের রয়েছে।
এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন টাংগাইল-৬ আসনের মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু।অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কুদরত আলী, ইউ.পি চেয়ারম্যান দাউদুল ইসলাম, শওকত হোসেন, মোঃ হুমায়ন কবীর সহ ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ এবং আওয়ামীলীগের তৃনমুল নেতৃবৃন্দ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*