বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

জুয়াড়ীদের হামলায় ৪ পুলিশ সদস্য আহত আটক ৬

ইয়ামিন মিয়া,নিউজ ডেস্কঃ জামালপুরের ইসলামপুরে জুয়াড়ীদর হামলায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পৌর শহরের বেপারীপাড়া নামক স্থানে জুয়ার আসরে অভিযান চালাতে গিয়ে এ হামলায় শিকার হন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ ঘটনায় ৬জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুর ২টার দিকে পৌর শহরের বেপারীপাড়া নামক স্থানে এস আই আব্দুল হান্নান নেতৃত্বে ১০ সদস্যদের টিম নিয়ে মাদকের ওয়ারেন্ট ভূক্ত আসামী ধরতে গিয়ে পাশেই দেখেন তাবু টানিয়ে জমজমাট জুয়ার আসর চলছে। তাৎক্ষনিক পুলিশ জুয়ার আসর হতে এক জুয়াড়ীকে আটক করে অটোতে উঠানোর সময় জুয়াড়ী ও কতিপয় মহিলা সহ পুলিশের উপর হামলা চালায়। এতে এ এসআই আমিরুল ইসলাম(৩০) সহ চার পুলিশ সদস্য আহত হন।

তৎক্ষণিক খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেনের নেতৃত্ব দশ সদস্য টিম গিয়ে আহতের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠান এবং ঘটনাস্থল থেকে হামলা কারীদের মধ্যে পলবান্ধা মধ্যপাড়া আখির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম(৪৫),পৌর শহরের বেপাড়ী পাড়ার মৃত নছের উদ্দিনের ছেলে ঘুতু(৬০),সিরাজ বেপারীর ছেলে বাঘু বেপারী(৫৫),ছালাম বেপারীর মেয়ে দুলনা(২২),মৃত বাবুলের মেয়ে নুরজাহান বেগম(৫০) এবং মৃত রমজান বেপাড়ীর ছেলে রুকন(৩০)কে আটক করা হয়।

এ ব্যাপারে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনা সত্যতা শিকার করে বলেন, ঘটনার স্থল থেকে ৬জনকে আটক করা হয়েছে এবং মামলার প্রক্রিয়াধীন চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*