বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

নাগরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি হুমায়ন গনসংযোগের শীর্ষে

আমজাদ হোসেন রতন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃএকাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেস কাটতে না কাটতেই আবারও শুরু উপজেলা পরিষদ নির্বাচনের দামামা।
ইসি সুত্রে জানা যায় মার্চেই হবে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন।
ইতোমধ্যে শুরু হয়ে গেছে কে হচ্ছেন দলীয় প্রার্থী। বিগত ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচন কয়েকটি ধাপে হয়েছিল। এবারও এমনটিই হতে যাচ্ছে। নাগরপুর উপজেলা পরিষদে প্রার্থীদের তোড়জোড় শুরু হয়ে গেছে। বিশেষ করে সদ্য ক্ষমতাসীন দল আ’লীগে এই তোড়জোড় বেশি। বিএনপিসহ অন্যান্য দল গুলোর মধ্যে এই আলোচনা নেই বললেই চলে।
ইতোমধ্যে প্রার্থীরা তাদের সমর্থক দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিচ্ছেন নিজেদের প্রার্থীতা। কেউ কেউ পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। কেউ কেউ দলীয় মনোভাব বুঝার চেষ্টা করছেন। নাগরপুর উপজেলায় এখন পর্যন্ত যারা আলোচনায় রয়েছেন তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও জননেএী শেখ হাসিনার রাজ পথের লড়াকু সৈনিক, তরুন প্রজন্মের অহংকার বর্তমান উপজেলা আ’লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক, সাবেক ভিপি ও উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান মোঃ হুমায়ন কবীর, মুজিব আদর্শের সৈনিক ও শেখ হাসিনার রাজ পথের লড়াকু সৈনিক, তরুন প্রজন্মের অহংকার, সাবেক ছাত্রনেতা নাগরপুর সরকারী ডিগ্রি কলেজের ভিপি, বাঙ্গালীয়ানা সামাজিক উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক টাঙ্গাইল জেলা ছাত্র লীগের সহ সভাপতি।
এ উপজেলার তৃনমূল পর্যায় গনসংযোগের শীর্ষে রয়েছেন ভিপি হুমায়ন। বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় রয়েছে বিস্তর পদচারণা ও সুনাম।
সদা হাস্যউজ্জল এই ভিপি হুমায়ন কে নাগরপুর বাসী একজোট হয়ে দিবেন ভোট বলে মত প্রকাশ করেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*