বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

শেখ হাসিনা আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী —এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠা ও জনগণের জানমালের নিরাপত্তা বিধান রক্ষায় দৃঢ়প্রতিজ্ঞ।

সব ধরনের নাশকতা ও সহিংসতার সাথে জড়িতদের আইনের আওতায় আনতে ও তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশসহ সকল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থাসমূহ পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আর বিচার বিভাগের স্বাধীনতা নিশ্চিত করেছে। তাইতো জননেত্রী শেখ হাসিনা আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী।

শনিবার সন্ধ্যায় শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতের সামনে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান, জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস। জেলা আইনজীবী সমিতির বিদায়ী সভাপতি অ্যাডভোকেট মির্জা হযরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল প্রমূখ।

বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাডভোকেট আবু সাইদ, সাধারন সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম প্রমূখ।

উপমন্ত্রী আরও বলেন, দেশে আইনের শাসন রয়েছে বলেই খালেদা জিয়ার মতো সাবেক প্রধানমন্ত্রীর দুর্নীতির মামলায় শাস্তি হয়েছে। আইনের শাসন প্রতিষ্ঠায় এ রায় একটি যুগান্তকারী দৃষ্টান্ত হয়ে থাকবে।

এনামুল হক শামীম বলেন, যে যত বড় প্রভাবশালীই হন না কেন, বাংলাদেশে অপরাধ করে পার পাওয়া যায় না।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*