বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

সরিষাবাড়ী হবে শান্তির নীড় —–স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্যও পরিবার কল্যাণ মন্ত্রাণালয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেছেন-ভাষা শহিদদের আত্ম ত্যাগের মহিমা বুকে ধারন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে শেথ হাসিনার নেকৃত্বে উন্নয়নের রোল মড়েল ও ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশে রুপান্তরিত হচ্ছে। শেখ হাসিনার উন্নয়নে মাটির রাস্তা পাকা করে তুলব,বাংলাদেশের মানুষ দেখতে আসবে এ সরিষাবাড়ী।

আমার মন্ত্রীত্ব উজার করে সকল নাগরিকের কাছে আত্নসমপন করে দিয়েছি। আপনারা প্রত্যেকেই আমার মত প্রতিমন্ত্রী। আপনাদেরকে মন্ত্রীর দায়িত্ব পালন করতে হবে।

তিনিও বলেন কোন দূনীর্তি আমাকে স্পর্শ করতে পারবে না,উন্নয়ন কার্যক্রমকে গতিশীল করতে সকলের দোয়াও সমর্থন কামনা করে আরো বলেন সরিষাবাড়ীতে মহাকাব্য রচনা হবে এবং সরিষাবাড়ী হবে শান্তির নীড়।

আজ বৃহস্পতিবার মহান একুশে ফেব্রুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে  আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী নিয়ে প্রধান সড়কে শোভাযাত্রা বের করে গনময়দান মাঠে শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রসাশন কর্তক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে তার বক্তব্য এসব কথা গুলো বলেছেন।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সভাপতিত্ব করেন।এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,উপজেলা বিনা প্রতিদ্বীতায় নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন প্রমুখ। আলোচনা সভার শেষে চিত্রাংকন,হাতের লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে সমকাল সুহৃদ সমাবেশ আয়োজিত ৪দিনব্যাপী বই মেলার প্রধান অতিথী স্বাস্থ্যও পরিবার কল্যাণ মন্ত্রাণালয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান উদ্বোধন ষোষনা করেন এবং সমকাল উপজেলা প্রতিনিধি সোলায়মান হরেক ও জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু ও বাদশা ভূইয়া গ্রন্থগারের পক্ষ থেকে প্রধান অতিথীকে ফুল ও ক্রেষ্ট প্রদান করে বরন করেন। বই মেলার ২০টি ষ্টলও পরিদর্শন করেন প্রধান অতিথী।

এদিকে শহীদুল ইসলাম নীরবের রচনায় চারুমুখী বাসন্তি বইয়ের মোড়ক উন্মোচন ও উপজেলার কাবাড়িয়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে দুপুরে শহিদ মিনারের উদ্ভোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয় প্রতিমন্ত্রী।

শহীদ বেদীতে বিভিন্ন সরকারী/বে সরকারী/স্বেচ্ছাসেবী সংগঠন,শিক্ষা প্রতিষ্ঠান,সরিষাবাড়ী প্রেস ক্লাব ,ভাটারা ডি জে এস আর্দশ কিন্ডার গার্টেন এ্যান্ড ডি জে এস আইডিয়াল স্কুল,সরিষাবাড়ী রিপোর্টাস ইউনিটি শহিদদের স্বরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*