বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ থেকে দুই চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার

আব্দুল্লাহ আল লোমান,নিউজ ডেস্ক:জামালপুরের ইসলামপুর ও দেওয়ানগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের দুইজন স্বতন্ত্র প্রার্থীকে আওয়ামীলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করেছেন জেলা আওয়ামীলীগ।

তাদের বৃহস্পতিবার রাতে সাময়িকভাবে বহিষ্কার করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বহিস্কৃতরা হচ্ছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিয়াউল হক জিয়া ও দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সোলাইমান হোসেন সোলাই।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিয়াউল হক জিয়া ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন।

অপরদিকে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সোলায়মান হোসেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদের দুইজনকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ১০মার্চ জামালপুরের দেওয়ানগঞ্জ ও ইসলামপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইসলামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এসএম জামাল আব্দুন নাছের।

দেওয়ানগঞ্জ উপজেলায় নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*