বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

সরিষাবাড়ীতে চাচা কর্তৃক শিশু ভাতিজাকে জবাই করে হত্যা

আবুল হোসেন নিজস্ব প্রতিনিধি:জামালপুরের সরিষাবাড়ীতে পারিবারীক বিরোধের জের ধরে চাচা জবাই করে হত্যা করেছে ভাতিজা সিয়াম কে ও ছুরিকাহত করেছে ভাতিজী মীমকে। সোমবার সন্ধায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও নিহতের পারিবারীক সুত্রে জানা গেছে- সরিষাবাড়ী উপজেলার চাপারকোনা গ্রামের মনছুর আলীর সাথে জেঠাত ভাই সোহেল কামারের পারিবারীক রিরোধ চলে আসছিল।

সোমবার সন্ধায় সিয়াম তার জেঠি আনোয়ার হোসেনর স্ত্রী রুপার নিকট প্রাইভেট পড়তে তাদের ঘরে যায়।এসময় পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে সিয়ামকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে চাচা সোহেল কামার।

সিয়ামের ছোট বোন মীম (৭) এ ঘটনা দেখে চিৎকার দেওয়া মাত্র তাকেও ওই ছুরি দিয়েই হত্যার উদ্দেশ্যে আঘাত করে। বুকের ডান পার্শ্বে ছুরিকাহত হলে মুমুর্ষ অবস্থায় সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এ সময় হতাহতদের পিতা-মাতা কেহই বাড়ীতে ছিলনা বলে জানা যায়। শিশু সন্তানের জন্য বাবা-মা বাকরুদ্ধ হয়ে সরিষাবাড়ী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার এস আই রফিকুল ইসলাম নিহত সিয়ামের লাশ উদ্ধার করে হাসপাতাল খেকে থানায় নিয়ে যায়। দুটি শিশুর এমন মর্মান্তিক ঘটনায় শোকের মাতম চলছে। নিহত সিয়াম চাপারকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র এবং ছোট বোন মীম(৭) ১ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*