বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

বকশিগঞ্জ সরকারি কে. ইউ কলেজ শিক্ষকদের কর্মবিরতি মানববন্ধন

সাইফুল ইসলাম বকশিগঞ্জ সংবাদদাতাঃনরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও অপরাধীদের দ্রুত বিচারের দাবীতে বকশিগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজ ইউনিট কর্মবিরতি ও মানববন্ধন করেছে।
আজ মঙ্গলবার(২৬ ফেব্রুয়ারি) বিসিএস সাধারণ শিক্ষা সমিতি বকশিগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজ ইউনিট আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেছেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কলেজ ইউনিটের সভাপতি রবিউল ইসলাম। সম্পাদক ফসিউল আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রেখেছেন এ.কে.এম জাহিদুল আলম, মোস্তাফিজারা মনি, মিন্টু চন্দ্র দে সহ অনেকে। ১ ঘন্টার কর্মবিরতি ও মানববন্ধনে বক্তগণ নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আনোয়ারুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। এছাড়াও শিক্ষা পুলিশ গঠন ও অধ্যক্ষ মহোদয়কে শিক্ষা সংক্রান্ত ম্যাজিস্ট্রেট ক্ষমতা এবং সরকারি খরচে গাড়ী প্রদানের ব্যবস্থা করার দাবী জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*