বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

উপজেলা চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে জামান আব্দুন নাসের বাবুল

ইয়ামিন মিয়া,নিউজ ডেস্কঃআসন্ন উপজেলা চেয়ারম্যান নির্বাচন উপলক্ষে জামালপুর ইসলামপুর উপজেলার নৌকা প্রতীক নিয়ে আলোচনার শীর্ষে এড জামান আব্দুন নাসের বাবুল ।

উপজেলা চেয়ারম্যান নির্বাচনের লক্ষ হচ্ছে জনগনের প্রতিনিধিত্ব করা। সকল সুখ ও দুঃখের অংশ ভাগ করে নেয়া। অসহায়দের প্রাপ্তির পূর্ন্যতা ফিরেয়ে দেয়া। একাদশ জাতীয় নির্বাচনের পর উপজেলা চেয়ারম্যান নির্বাচনে জয়ের লক্ষে ভোট প্রার্থনা করে এসব কথা বলেন জামান আব্দুন নাসের বাবুল।
গত সমবার বিকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত সাজালের চর আনন্দ বাজার মাঠ প্রাঙ্গনে স্থানীয় উপস্থিত জনতা তার প্রমান বহন করছে। প্রধান মন্ত্রীর বরাদ্দকৃর্ত নৌকার প্রতিক জয়ের লক্ষে কাজ করার অঙ্গিকার করেছে সর্বসাধারন মানুষ।

উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান শাহীন চৌধুরী প্রধান বক্তা হিসাবে বলেন,এবারের নির্বাচনে নৌকার বিপক্ষে রয়েছে সতন্ত্র প্রার্থীর আনারস প্রতিক। আ’লীগ কেন্দ্রিয় সিন্ধান্ত অমান্য করে কোন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করার কোন নির্দেশনা নেই। যারা দলের আদেশ অমান্য করছে তারা অবশ্যয় বড় ভূল করছে।
আ,লীগ মনোনিত প্রার্থীর পিতা মরহুম খোরশেদুজ্জামান তিনি দীর্ঘ দিন এই উপজেলা আলীগের সভাপতির দায়ীত্ব পালন করন। দূর্দিনে তিনি আ লীগ সংগঠনকে বুকে আগলে রেখেছেন। নৌকার প্রতীকের জন্য জীবনের বেশির অংশ সময় ব্যায় করেছেন।
উপজেলা আ’লীগ যুগ্ম সাধারন সম্পাদক এবং চেয়ারম্যান পদপ্রার্থী এড,জামান আব্দুন নাসের বাবুল তিন দীর্ঘদিন থেকে তার মরহুম পিতার মতো আলীগের সাথেই আছেন।
অপরদিকে আলীগের বিদ্রোহী প্রার্থী নিজ স্বার্থে দলীয় শৃঙ্খলা বঙ্গ করে সতন্ত্র প্রার্থী হয়েছেন। আপনারা দলকে যারা ভালোবাসেন অবশ্যয় দলের হয়ে নৌকার বিজয় করবেন।
পরিশেষে তিনি বলেন বঙ্গবন্ধুর কণ্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা তার বাবার আর্দশে এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। যার ফলে প্রধান মন্ত্রীর সাথে হাতে হাত মিলিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সকল স্তরের নেতা কর্মীদের কাজ করার আহবান জানান।
এসময় উপজেলা আ লীগের সহ দপ্তর সম্পাদক শাহ সালাউদ্দিন, ইউনিয়ন আ’লীগ, কৃষকলীগ, যুবলীগ,ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ ইউনিয়নের নেতাকর্মীরা নৌকার জয়ের লক্ষে বক্তব্য দিয়ে কাজ করার অঙ্গীকার করেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*