বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

ভালুকায় স্বামীর পুরুষঙ্গ কেটে দিলেন স্ত্রী!

ময়মনসিংহের ভালুকা উপজেলার পল্লী এলাকায় পারিবারিক কলহের জেরধরে ওয়াহেদ আলী (৩০) নামে এক স্বামীর পুরুষঙ্গ কেটে দিলেন তারই পাষন্ড স্ত্রী সালেহা বেগম (২৩)। এ ঘটনার পর স্থানীয় এলাকাবাসী ওই গৃহবধুকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আটক করেন। ওই দম্পতি ময়মনসিংহের নাঈন্দাইল উপজেলার বাসিন্দ বলে জানা গেছে।

রবিবার (২৩ ডিসেম্বর ) রাতে উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের জমিরদিয়া মাস্টারবাড়ী এলাকার কাশর ডোবালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় গনমাধ্যমকর্মীরা জানান, উপজেলার জমিরদিয়া মাস্টারবাড়ী এলাকার কাশর ডোবালিয়া পাড়া গ্রামে রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী তার স্বামীর পুরুষঙ্গ কেটে দেন। এসময় স্বামীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে এমন ঘটনা দেখতে পান। পরে স্বামী ওয়াহেদ আলীকে গুরতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠান।

আরও জানা যায়, এ ঘটনার পর এলাকাবাসী ওই গৃহবধুকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আটক করেন। দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় থেকে ওই দম্পতি গার্মেন্টসে শ্রমিকের কাজ করতেন। ময়মনসিংহের নাঈন্দাইল উপজেলার গলাবিটা রসুলপুর এলাকার অলিল মিয়ার ছেলে ওয়াহেদ আলী(৩০) ও অভিযুক্ত সালেহা বেগম (২৩) একই উপজেলার বাঘকান্দা গ্রামের আঃ জলিলের কন্যা। গত ৪ বছর পূর্বে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। ওয়াহেদ ভালুকার পাইওনিয়ার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর অভিযুক্ত গৃহবধুকে পুলিশ আটক করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*