বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এ তালিকাভুক্ত আইডি নং – ৪২৯ ............................ দেশ ও জাতীর কল্যাণে সংবাদ ও সাংবাদিকতা!! আপনি কি সাংবাদিক হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে চান তা হলে যোগাযোগ করুন ০১৭২৬৩০৪০৯২
প্রচ্ছদ

দেওয়ানগঞ্জে যুবলীগ নেতা নিহতের ঘটনায় সাবেক পৌর মেয়র গ্রেফতার

ইয়ামিন মিয়া,নিউজ ডেস্কঃ 
জামালপুরের দেওয়ানগঞ্জে নির্বাচনী সহিসংসতায় যুবলীগ নেতা আব্দুল খালেক নিহতের ঘটনায় ভাতিজার মামলায় সাবেক পৌর মেয়র নূরনবী অপুকে গেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে পৌর শহরের বানিয়ানীরচর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা যায়, গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে দেওয়ানগঞ্জ এ কে মেমোরিয়াল কলেজের সাবেক জিএস ও উপজেলা যুবলীগ সদস্য আব্দুল খালেক সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়। এ ঘটনায় ১ ফেব্রুয়ারী নিহতের ভাতিজা মুসলিম বাদী হয়ে উপজেলা নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সোলাইমান হোসেন, ছোট ভাই বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল ও দেওয়ানগঞ্জ পৌর সভার সাবেক মেয়র নূরনবী অপুসহ তার সর্মথকদের আসামী করে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ ব্যাপারে সন্ধায় দেওয়ানগঞ্জ থানার ওসি আমিনুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাবেক পৌর মেয়রের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*